আসসালামু আলাইকুম

SSC পরিক্ষার্থীরা সুন্দরভাবে পরিক্ষা দিন এর জন্য আমি দোয়া করছি। সেই সাথে আমার ব্লগে ভিজিট করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ ।

Jun 1, 2014

আপনার প্রশ্ন

আপনার প্রশ্ন

প্রশ্ন : আমি বিবাহিতা। বয়স ৪০। আমার মুখের দুপার্শ্বে ও কপালে বাদামী রং এর ছোপ দেখা দিয়েছে। এতে আমার মুখশ্রী নষ্ট হয়ে গেছে। অনেক চিকিৎসা করে পরিত্রাণ পাচ্ছি না। আমি এর সমাধান চাই। 
-মিসেস রুবিনা। পল্লবী। ঢাকা 
উত্তর : আর কেন ভাবনা? অত্যাধুনিক ‘লেজার’ এর মাধ্যমে চিকিৎসায় কোন পার্শ্ব-ক্রিয়া ছাড়াই আপনার মুখের দাগ স্থায়ীভাবে নির্মূল করা সম্ভব। 

প্রশ্ন : আমি নব-বিবাহিত। বয়স ৩২। বাসর ঘরে আমি সম্পূর্ণ ব্যর্থ হয়েছি। কারণ অনেক চেষ্টা করেও আমার লিংঙ্গের উত্থান হয়নি। এ যেন এক দুঃসহ যাতনা। আমি এর স্থায়ী সমাধান চাই। 
- রুবেল। কেরানীগঞ্জ। ঢাকা। 
উত্তর : আপনার সমস্যাটি পুরুষত্বহীনতা : নতুবা মানসিক। বর্তমানে-এর বৈজ্ঞানিক চিকিৎসা বিদ্যমান। একজন অভিজ্ঞ যৌনরোগ বিশেষজ্ঞের মাধ্যমে আপনার সমস্যাটি দ্রুত নির্মূল করা সম্ভব। 

প্রশ্ন : আমি নব-বিবাহিতা। ১ বাচ্চার মা। ইতোমধ্যে আমার পেটের উপরি অংশ মেদে ভরে গেছে। এতে আমি বেশ অসুন্দর হয়ে পড়েছি। আমার প্রশ্ন-দ্রুত স্লীম হবার কোন কস্মেটিক সার্জারি আছে কি?
-মিসেস আলপনা। আগ্রাবাদ। চট্টগ্রাম। 
উত্তর : আপনার জন্য নতুন খবর হলো- রেডিও ফ্রিকোয়েন্সী ওয়েবস’এর মাধ্যমে মাত্র কয়েক সেশন চিকিৎসায় আপনাকে দ্রুত স্লীম করা সম্ভব। 

প্রশ্ন : আমি বিবাহিতা। বয়স ৫০। প্রায় ০৩ মাস যাবত আমার ত্বকে লাল লাল চাকা দেখা যাচ্ছে। সাথে বেশ চুলকানি। যেটি মোটেই স্থানীয় নয়। আমি দ্রুত আরোগ্য লাভ করতে চাই। 
-জমিরা খাতুন। ধানমন্ডি। ঢাকা। 
উত্তর : আপনার ত্বকের রোগটির নাম- আরটিক্যারিয়া
এটি এক ধরনের অসহনীয় এলার্জী। বর্তমানে চিকিৎসার মাধ্যমে রোগটি নির্মূল করা সম্ভব। 

ডা. একে এম মাহমুদুল হক খায়ের
ত্বক, যৌন, সেক্স ও এলার্জী বিশেষজ্ঞ
এবং কসমেটিক সার্জন। 
সিনিয়র কনসালটেন্ট
বঙ্গবন্ধ মেডিক্যাল বিশ্ববিদ্যালয়, ঢাকা
ফোন : ৯৩৪২৮৭৬,
০১৭১৯২১৯৪২৯

No comments :

Post a Comment