আসসালামু আলাইকুম

SSC পরিক্ষার্থীরা সুন্দরভাবে পরিক্ষা দিন এর জন্য আমি দোয়া করছি। সেই সাথে আমার ব্লগে ভিজিট করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ ।

Jun 28, 2014

মুখের ভিতর মুখ!


 মুখের ভিতর মুখ!
রঙয়ের দুনিয়ায় রঙয়ের খেলা চলে প্রতিনিয়ত। কে না চায় নিজেকে স্মার্ট করে সবার সামনে উপস্থাপন করতে। কিন্তু সে জন্য কি কাটেতে হবে নিজে গাল মুখ পেট। হ্যাঁ পাঠক এবার গাল মুখ পেট কেটেই নিজেকে সাজালেন জার্মানির এক যুবক।  


ওই যুবক নিজেকে সাজাতে তার গালের দুই পাশে কেটেছেন। গালে সংযুক্ত করেছেন কৃত্রিম মুখ। ২৩ বছর বয়সী জুয়েল মিগ্লার ১৩ বছর বয়স থেকেই নিজের শরীর এরকম করে সাজানোর জন্য পরিশ্রম করে আসছেন।

তার শরীরে এখন ২৭ ধরণের স্প্লিন্টার রয়েছে। ৬ ধরণের টেটো রয়েছে।

জুয়েল জানান, তার মা তার এ চিন্তাধারনাকে পছন্দ করেন। আমি কাউকে দেখে এরকম করছিনা। এটা করতে আমার ভালো, লাগে তাই এরূপ করে নিজেকে সাজিয়েছি।

তিনি বলেন, আমার গাল এখন ৩৬ মিলিমিটার চওড়া। আমি চাই আমার গালকে ৪০ মিলিমিটার পর্যন্ত চওড়া করতে।

No comments :

Post a Comment