আসসালামু আলাইকুম

SSC পরিক্ষার্থীরা সুন্দরভাবে পরিক্ষা দিন এর জন্য আমি দোয়া করছি। সেই সাথে আমার ব্লগে ভিজিট করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ ।

Jul 15, 2014

মুসলিম বিশ্বের নীরবতায় সাহস পাচ্ছে ইসরাইল: ইরানি প্রতিরক্ষামন্ত্রী


ইরানের প্রতিরক্ষামন্ত্রী হোসেইন দেহকানইরানের প্রতিরক্ষামন্ত্রী হোসেইন দেহকান
ইসলামি প্রজাতন্ত্র ইরানের প্রতিরক্ষামন্ত্রী ব্রিগেডিয়ার জেনারেল হোসেইন দেহকান বলেছেন, মুসলিম বিশ্বের নীরবতার কারণে ইহুদিবাদী ইসরাইল ফিলিস্তিনি জনগণের ওপর বর্বরতা চালানোর সাহস পাচ্ছে। মুসলিম বিশ্বের এই নীরবতার বিরুদ্ধে তীব্র নিন্দা জানান তিনি।


হোসেইন দেহকান বলেন, মধ্যপ্রাচ্যের গোলযোগপূর্ণ অবস্থার সুযোগ নিয়ে ইহুদিবাদী ইসরাইল ফিলিস্তিনিদের ওপর বিমান হামলা চালাচ্ছে। এ অবস্থায় ইহুদিবাদী আগ্রাসন, গণহত্যা ও দখলদারিত্বের বিষয়ে মুসলিম বিশ্বের নীরবতার কারণে ইসরাইল বর্বরতার মাত্রা বাড়িয়ে দিয়েছে।

ইরানি প্রতিরক্ষামন্ত্রী বিস্ময় প্রকাশ করে বলেন, যারা মানবাধিকারের কথা বলেন সেসব দেশই আবার ইসরাইলের এ অমানবিক অপরাধকে সমর্থন করছে। তিনি বলেন, ইসরাইল এবং কথিত ইসলামিক স্টেট অব ইরাক অ্যান্ড দ্যা লিভ্যান্ট বা আইএসআইএল একসঙ্গে মিলে ফিলিস্তিন, সিরিয়া এবং ইরাকের বিরুদ্ধে অভিযান শুরু করেছে এবং তারা মধ্যপ্রাচ্যকে গভীর সংকটের মধ্যে ফেলে গণহত্যা চালাতে চাইছে। হোসেইন দেহকান আশা করেন, ফিলিস্তিনবাসীর প্রতিরোধের মুখে ইসরাইলি আগ্রাসনের পরাজয় হবে।

No comments :

Post a Comment