আসসালামু আলাইকুম

SSC পরিক্ষার্থীরা সুন্দরভাবে পরিক্ষা দিন এর জন্য আমি দোয়া করছি। সেই সাথে আমার ব্লগে ভিজিট করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ ।

Jul 8, 2014

কর্মক্ষেত্রে ভীষণ বিরক্তিকর ৫ ধরণের নারী, যাদের নিয়ে বিপাকে থাকেন সবাই!

প্রতিটি অফিসেই বর্তমানে নারী পুরুষ মিলিত ভাবে কাজ করেন। নারী পুরুষের মিলিত কাজেই সফলতা অর্জন করে প্রতিটি অফিস। কিন্তু কর্মক্ষেত্রে বিশেষ কিছু স্বভাবের অধিকারিণীদের কারণে বেশ মুশকিলে পড়তে হয় পুরুষ সহকর্মীদেরকে। সব নারী সহকর্মীরা এরকম না হলেও কিছু বিশেষ স্বভাবের অধিকারিণী এই নারী সহকর্মীরা বেশ বিরক্তির কারণ হয়ে দাঁড়ায় প্রতিটি অফিসের জন্য। জেনে নিন জেনে নিন কর্মক্ষেত্রের ৫ ধরনের বিরক্তিকর নারী সম্পর্কে।

ফ্লার্টি

প্রত্যেক অফিসেই ফ্লার্টি নারী থাকেন কম বেশি একজন হলেও। এধরণের ফ্লার্টি নারীরা নিজেদের ফ্লার্টি ধরনের কথা বার্তা দিয়ে ইনিয়ে বিনিয়ে স্বার্থ উদ্ধারের চেষ্টা করেন। অফিসের কোনো স্বার্থ যদি নাও থাকে তাও এধরণের নারীরা প্রেমের ফাঁদে ফেলার চেষ্টা করেন অফিসের পুরুষদেরকে। সব পুরুষের কাছে আকর্ষণের মধ্যমণি হয়ে থাকতে চান এধরণের নারীরা।

স্বার্থপর

প্রায় প্রতি অফিসেই স্বার্থপর নারীও থাকেন। কাজ উদ্ধারের জন্য অনেক বেশি আন্তরিকতা দেখালেও কাজ হাসিল হয়ে গেলে ফিরেও তাকান না এধরণের নারীরা। এমনকি যে উপকার করেছে তার বিপদেও এগিয়ে যান না এধরণের স্বার্থপর নারীরা।

কূটনা স্বভাবের

কর্ম ক্ষেত্রে কিছু নারী থাকেন কুটনা স্বভাবের। এধরণের নারীরা সবার সাথেই সুসম্পরক বজায় রাখেন। কিন্তু সেটা শুধু মাত্র লোক দেখানো। একজনের কাছে আরেকজনের নামে মিথ্যে বদনাম রটানোই এধরণের নারীদের কাজ। এধরণের নারীদের জন্য অফিসে নানান রকমের গ্রুপিং ও পলিটিক্স হয় এবং অফিসের পরিবেশ নষ্ট হয়। সেই সঙ্গে এধরণের নারীদেরকে বিশ্বাস করলে বিপদের সম্মুখীন হতে হয়।

ব্ল্যাকমেইলার

কর্মক্ষেত্রে কিছু নারী থাকেন ব্ল্যাকমেইলার। এধরণের নারীরা নানান রকম ফাঁদে ফেলেন পুরুষদেরকে। বিশেষ করে অফিসের বসকে বিভিন্ন ভাবে ব্ল্যাকমেইলের স্বীকার করে কর্মক্ষেত্রে সফলতা অর্জনের চেষ্টা করে থাকেন এধরণের নারীরা।

অতিরিক্ত অলস

কর্মক্ষেত্রে কিছু নারী থাকেন যারা অতিরিক্ত অলস। নিজের কাজটুকু করার বেলায় খুব বেশি আলসেমি থাকে তাদের। কারণে অকারনে ফাকি দেয়ার সুযোগ খোঁজেন এই ধরণের নারীরা। এমনকি নিজের কাজটি অন্য কাউকে দিয়ে করিয়ে নেয়ার চেষ্টায় থাকেন সবসময়ে এধরণের নারীরা।

No comments :

Post a Comment