আসসালামু আলাইকুম

SSC পরিক্ষার্থীরা সুন্দরভাবে পরিক্ষা দিন এর জন্য আমি দোয়া করছি। সেই সাথে আমার ব্লগে ভিজিট করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ ।

May 31, 2014

আগ্রাসনে ইসরাইলের মৃত্যু অনিবার্য; হামলা ছড়াবে আমেরিকায়

আগ্রাসনে ইসরাইলের মৃত্যু অনিবার্য; হামলা ছড়াবে আমেরিকায়

ইরানের ক্ষেপণাস্ত্র (ফাইল ফটো)ইরানের ক্ষেপণাস্ত্র (ফাইল ফটো)
ইসলামি প্রজাতন্ত্র ইরানের সামরিক বাহিনীর ডেপুটি চিফ অব স্টাফ ব্রিগেডিয়ার জেনারেল মাসুদ জাযায়েরি বলেছেন, তেহরানের বিরুদ্ধে আমেরিকা যদি কোনো রকমের হামলা চালায় তাহলে ইহুদিবাদী ইসরাইলের মৃত্যুঘণ্টা বেজে যাবে। শুধু তাই নয় মার্কিন হামলার প্রতিক্রিয়ায় আমেরিকার অভ্যন্তরে পাল্টা হামলা ছড়িয়ে পড়বে।

মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার সাম্প্রতিক বক্তব্যের জবাবে ইরানি জেনারেল এসব কথা বলেছেন।  

তিনি বলেন, “তারা জানেন যে, ইরানের ওপর কোনো রকম হামলা মানেই ইহুদিবাদী ইসরাইলের মৃত্যু এবং সে যুদ্ধ আমেরিকায়ও চলতে থাকবে।”

গত বুধবার মার্কিন প্রেসিডেন্ট আমেরিকার মিলিটারি একাডেমিতে দেয়া বক্তৃতায় বলেছেন, ইরানের সঙ্গে পরমাণু দ্বন্দ্ব মিটিয়ে ফেলার সুযোগ এসেছে তবে তেহরানের বিরুদ্ধে সামরিক হামলাসহ সব ধরনের ব্যবস্থা নেয়ার পথ খোলা রয়েছে ওয়াশিংটনের সামনে।

ওবামার এ বক্তব্যকে ইরানের কমান্ডার মাসুদ জাযায়েরি “শিশুর উদ্ভট স্বপ্ন” বলে আখ্যা দিয়েছেন।

তিনি আরো বলেন, “যদি ইরানে হামলা চালানোর মতো ক্ষমতা আমেরিকা ও তার মিত্রদের থাকতো তাহলে তারা এক মুহূর্তও ইতস্তত করত না এবং এটা সত্যিই অবাক হওয়ার মতো ঘটনা যে, ওবামা ফাঁকা বুলি আওড়াতে একটুও বিব্রতবোধ করেন নি।”

ব্রিগেডিয়ার জেনারেল মাসুদ জাযায়েরি বলেন, বলদর্পিতার যুগ শেষ হয়েছে এবং খুব শিগগিরি অর্থ ও অস্ত্রের সাম্রাজ্য ভেঙে পড়বে।#

No comments :

Post a Comment