আসসালামু আলাইকুম

SSC পরিক্ষার্থীরা সুন্দরভাবে পরিক্ষা দিন এর জন্য আমি দোয়া করছি। সেই সাথে আমার ব্লগে ভিজিট করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ ।

Jul 15, 2014

কাশ্মির স্বাধীন হলে কোনো ক্ষতি নেই’


হাফিজ সাঈদের সাক্ষাৎকার নিচ্ছেন বেদ প্রকাশ বৈদিক(ফাইল ছবি)হাফিজ সাঈদের সাক্ষাৎকার নিচ্ছেন বেদ প্রকাশ বৈদিক(ফাইল ছবি)
ভারতীয় সাংবাদিক এবং যোগগুরু রামদেবের ঘনিষ্ঠ সহযোগী বেদ প্রকাশ বৈদিক বলেছেন, কাশ্মির স্বাধীন হলে তাতে কোনো ক্ষতি হবে না। পাকিস্তান সফরকালে দেশটির বেসরকারি নিউজ চ্যানেল ডন নিউজকে দেয়া সাক্ষাৎকারে এ কথা বলেছেন। ভারতের বেসরকারি চ্যানেল জি নিউজ আজ এ খবর দিয়েছে। 


এর আগে তিনি জামায়াত-উত-দাওয়া’র প্রধান হাফিজ সাঈদের সঙ্গে সাক্ষাৎ করে তিনি বির্তকের ঝড় তুলেছিলেন। হাফিজ সাঈদ ২০০৮ সালে মুম্বাই হামলার মূল পরিকল্পনাকারী ছিলেন বলে ভারত অভিযোগ করছে এবং তিনি নিষিদ্ধ ঘোষিত সন্ত্রাসী গোষ্ঠী লশকরে তৈয়্যেবার প্রতিষ্ঠাতা।

ভারত ও পাকিস্তানের কাশ্মির নিয়ে যুদ্ধ করার বদলে তাকে স্বাধীন হতে দেয়া উচিত বলেও মন্তব্য করেন বেদ প্রকাশ বৈদিক ।

এদিকে, কাশ্মির নিয়ে তার বক্তব্যে বির্তকের কথা তুলে ধরে তিনি বলেন, ভারত-পাকিস্তানের কাশ্মির নিয়ে পরিখা খননের বদলে সেতু নির্মাণ করা উচিত। তিনি বলেন, কাশ্মিরকে স্বশাসন দেয়া উচিত সে কথাই বলেছেন তিনি। জম্মু ও কাশ্মিরের মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহ কি কাশ্মিরি নন? তিনি কি বিহারি সে প্রশ্ন করেন বেদ প্রকাশ বৈদিক। তিনি অভিযোগ করেন, প্রচারণার ঝড় তোলার জন্য ভারতের টিভি চ্যানেলগুলো তার সাক্ষাৎকারের অংশ-বিশেষ প্রচার করেছে।

No comments :

Post a Comment