আসসালামু আলাইকুম

SSC পরিক্ষার্থীরা সুন্দরভাবে পরিক্ষা দিন এর জন্য আমি দোয়া করছি। সেই সাথে আমার ব্লগে ভিজিট করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ ।

Jun 28, 2014

সীমান্তে বাংলাদেশীকে পিটিয়ে হত্যা করেছে বিএসএফ


বেনাপোলের পুটখালী সীমান্তে আজ শনিবার ভোরে শরীফ (৩৮) নামে এক বাংলাদেশী গরু ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করেছে বিএসএফ। ২৩ বিজিবি পুটখালী ক্যাম্পের সুবেদার ফরিদ উদ্দিন জানান, ভারতের আংরাইল কবিরাজ বাড়ী ঘাট এলাকা দিয়ে গভীর রাতে এক দল গরু ব্যবসায়ী ভারত থেকে গরু নিয়ে বাংলাদেশে আসার সময় বিএসএফ তাদেরকে ধাওয়া করে।
এ সময় গরু ফেলে সবাই পালিয়ে আসলেও শরীফকে আটক করে বিএসএফ। পরে তাকে পিটিয়ে হত্যা নিশ্চিত করা হয়। বিএসএফ শরীফের লাশ রাতেই পুটখালী সীমান্তের ইছামতি নদীর পাড়ে ১৩৬ আর নম্বর পিলারের কাছে ফেলে রেখে যায়। ভোরে বিজিবির একটি টহল দল তার লাশ দেখতে পায়। নিহত শরীফ চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার ধুলাউড়া গ্রামের আফজাল হোসেনের ছেলে। পুলিশ ঘটনাস্থল  থেকে নিহতের লাশ উদ্ধার করেছে। ২৩ বিজিবি ব্যাটালিয়ন কমান্ডার লে. কর্নেল মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বিএসএফকে লিখিত প্রতিবাদ জানিয়েছেন বলে জানান। ঘটনার পর থেকে উভয় সীমান্তের গরু ব্যবসায়ীদের মধ্যে আতংক বিরাজ করছে। এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানায় একটি মামলা হয়েছে।

No comments :

Post a Comment