আসসালামু আলাইকুম

SSC পরিক্ষার্থীরা সুন্দরভাবে পরিক্ষা দিন এর জন্য আমি দোয়া করছি। সেই সাথে আমার ব্লগে ভিজিট করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ ।

Feb 10, 2015

প্রিয়জনের জন্য উপহার




১৪ ফেব্রুয়ারি পালিত হবে বিশ্ব ভালোবাসা দিবস। প্রিয়জনকে যারা কাছের মানুষ, যাকে ভালোবাসেন, স্নেহ করেন অথবা শ্রদ্ধা করেন, ভালোবাসার দিবসে তাকে কী উপহার দেয়া যায়? জেনে নেয়া যাক নানা উপহারের দরদাম এবং কোথায় কিনতে পাওয়া যায় সেই খবর।

ফুল যখন উপহার

লাল গোলাপ ভালোবাসার প্রতীক। আর ভালোবাসার দিবসে লাল গোলাপের বিকল্প নেই। লাল গোলাপ ছাড়াও অন্য ফুল উপহার দিতে পারেন। এবার জেনে নেয়া যাক ফুলের দাম। একটি গোলাপ ১০ থেকে ২০ টাকা, রজনীগন্ধা স্টিক পাবেন ৫ থেকে ১০ টাকা, তোড়া পাবেন ৫০-২০০ টাকা, ছোট ফুলের বাকেট পাবেন ১০০-৪০০ টাকা, বড় ফুলের বাকেট পাবেন ৩০০-১০০০ টাকা। এ ছাড়া বিভিন্ন ফুলের মালা পাবেন ৫ টাকা থেকে ২৫ টাকায়।

উপহার ডায়রি

প্রিয় মানুষকে ভালোবাসা দিবেস ডায়রি উপহার দিলে ভালোই হয়। মনের যত কথা লিখে রাখবে ডায়রিতে। বিদায়ী বছরের যত পাওয়ার আনন্দ, না পাওয়ার বেদনার স্মৃতি পাশাপাশি আগামী দিনের যত চাওয়া-পাওয়ার কথা লিখে রাখুন ডায়রিতে। এবার জেনে নেয়া যাক ডায়রির দরদাম। পকেট ডায়রি ৫০ থেকে ৭৫ টাকা, সাধারণ ছোট ডায়রি ১০০-২৫০ টাকা, সাধারণ বড় ডায়রি ২০০-৫০০ টাকা, অ্যাপয়েন্টমেন্ট ডায়রি বড় ২০০-৭০০ টাকা, ভিআইপি ডায়রি ছোট ৩০০-৪৫০ টাকা, ভিআইপি ডায়রি বড় ৫৫০-৮০০ টাকা।

ফটো ফ্রেম

বাজারে বিভিন্ন রকমের ফটো ফ্রেম রয়েছে। গাছের ডালের ফটো ফ্রেম প্লাস্টিকের ফটো ফ্রেম, কাচের ফটো ফ্রেম পাবেন। বিভিন্ন সাইজের ফুলদানি পাবেন ৭৫ থেকে ১০০০ টাকায়।

No comments :

Post a Comment